June 30, 2024, 12:10 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

শুধু শিক্ষা নয় সততা, সৎ কর্ম, সৎ যোগ্যতা, সৎ কর্ম নিয়ে মানুষ হতে হবে -দিনাজপুরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

দিনাজপুর প্রতিনিধি সৈয়দ ইমরুল কায়েস রুপম 
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি শুধু মাত্র পুথিগত বিদ্যা নয় সবক্ষেত্রেই দক্ষতা অর্জন করতে হবে উল্লেখ্য করে বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশ ও স্বাধীনতা বিরোধী অপশক্তি আবারো জাগ্রত হচ্ছে দেশের স্বাধীনতা ও সাবভৌমত্বের বিরুদ্ধে। এদের রুখে দিতে হবে ছাত্র সমাজকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আশার পর সবক্ষেত্রেই অপ্রতিরোধ্য গতিতে উন্ন্য়ন এগিয়ে যাচ্ছে। এই গতিকে বাধা সৃষ্টি করতে ষড়যন্ত্র। তিনি বলেন, শুধু শিক্ষা নয় সততা, সৎ কর্ম, সৎ যোগ্যতা, সৎ কর্ম নিয়ে মানুষ হতে হবে। সর্বক্ষেত্রে অর্জন করতে হবে। তিনি শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে প্রস্তুত হওয়ার আহবান জানান। ডাঃ দীপু মনি বাংলাদেশের শিল্পে চতুর্থ বিপ্লবের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ্য করে আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতা আশার পর শিক্ষা বিদ্যুৎ রাস্তাঘাটসহ নানা মুখী উন্নয়ন হয়েছে। তলা বিহীন বাংলাদেশ থেকে আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নত হয়েছে। বিশ্বের দরবারের আজ বাংলাদেশ শিক্ষিত দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।১৩ মার্চ রোববার দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুজিবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে জোতির্ময় বঙ্গবন্ধু স্মারক গ্রন্থের মোড়ক উম্মোচন এবং কেন্দ্রীয় গবেষণাগার ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এসব কথা বলেন।
হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামানস-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মশিউর রহমান, হাবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, উদযাপন কমিটির সদস্য সচিব ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ প্রমুখ। সঞ্চালনে ছিলেন হাবিপ্রবির প্রফেসর নুর এ নাজমুন নাহার ও সহকারী অধ্যাপক সাইফুদ্দিন দরুদ।
Share Button

     এ জাতীয় আরো খবর